চাঁপাইনবাবগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে পালানো ট্রাকের ধাক্কায় শফিকুল ইসলাম নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘাতক ট্রাক থেকে ফেনসিডিলসহ চালককে আটক করেছে পুলিশ।


শুক্রবার রাতে শহরের শান্তির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল শুক্রবার রাতে প্রথমে শিবগঞ্জ উপজেলার রসুলপুরে ও পরে মহানন্দা নদীর ক্যাপ্টেন জাহাঙ্গীর সেতুর টোল ঘরের কাছে একটি ট্রাককে থামানোর চেষ্টা করে। কিন্তু ট্রাকের চালক ট্রাক না থামিয়ে ব্যারিকেড ভেঙ্গে পালিয়ে যাবার সময় রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তির মোড়ে বাইসাইকেল আরেহী শফিকুলকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের একটি লাইটপোষ্টে ধাক্কা খেয়ে আটকিয়ে যায়। 

মোজাহিদুল ইসলাম বলেন, গুরুতর আহত শফিকুলকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। নিহত শফিকুল ইসলাম পৌর এলাকার নামোশংকরবাটি মহল্লার জুলফিকার আলীর ছেলে। 

তিনি জানান, পুলিশ ট্রাকটি থেকে ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে এবং ট্রাক চালক আরিফুলকে আটক করেছে। আটক আরিফুলের বাড়ি রাজশাহী জেলার রাজাবাড়ি এলাকায়।

Post a Comment

নবীনতর পূর্বতন